Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ণ প্রতিবেদন (অভিযোগ প্রতিকার ব্যবস্থা)
২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বাস্তবায়িত কার্যক্রম
ক্রমিক নং বিষয়বস্তু প্রতিবেদন মন্তব্য
01   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন জুলাই/22 APMR-1-22.pd
02   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন আগষ্ট/22 APMR-2-22.pd
03   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন সেপ্টেম্বর/২২ APMR-3-22.pdf
04   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণের নোটিশ, উপস্থিতি   সেপ্টেম্বর/২২ APT-1-22.pdf
05    অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সম্পর্কিত অবহিতকরণ সভার নোটিশ,
   কার্যবিবরণী, উপস্থিতি
সেপ্টেম্বর/২২
06   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার ১ম ত্রৈমাসিক প্রতিবেদন জুলাই/22-সেপ্টেম্বর/22
AP-QR-1.pdf
07   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন অক্টোবর/22 APMR-4.pdf
08   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন নভেম্বর/22 APMR-5.pdf
09   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন ডিসেম্বর/22 APMR-6.pdf
10   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সম্পর্কিত অবহিতকরণ সভার নোটিশ,
  কার্যবিবরণী,উপস্থিতি
ডিসেম্বর/22
11   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার 2য় ত্রৈমাসিক প্রতিবেদন
অক্টোবর/22-ডিসেম্বর/22
AP-QR-2.pdf
12   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন
জানুয়ারী APMR-7.pdf
13   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন
ফেব্রুয়ারী APMR-8.pdf
14   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন
মার্চ APMR-9.pdf
15   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার তৃতীয় ত্রৈমাসিক প্রতিবেদন
জানুয়ারী/23-মার্চ/23 AP-QR-3.pdf