0১ নভেম্বর হতে ৩0 জুন পর্যন্ত মোট ০৮ (আট) মাস ১০ ইঞ্চি বা ২৫ সে.মি. সাইজের ইলিশ মাছ (জাটকা) আহরণ, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুদ, বিনিময় দন্ডনীয় অপরাধ। সুতরাং অত্র উপজেলার মৎস্যচাষী/মৎস্যজীবীদের অবগতির নিমিত্ত জানানো যাচ্ছে যে, আপনারা জাটকা আহরণ, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুদ, বিনিময় থেকে বিরত থাকুন  ।

Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ণ প্রতিবেদন (অভিযোগ প্রতিকার ব্যবস্থা)


2024-25  অর্থ বছরে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বাস্তবায়িত কার্যক্রমসূহ।

ক্রমিক
নং
বিষয়বস্তুু প্রথম অর্ধবার্ষিক দ্বিতীয় অর্ধবার্ষিক
প্রথম ত্রৈমাসিক দ্বিতীয় ত্রৈমাসিক তৃতীয় ত্রৈমাসিক চতুর্থ ত্রৈমাসিক
01   স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত
  অবহিতকরণ সভা/জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষন
N/A

02   অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত বার্ষিক প্রতিবেদন প্রকাশ   2024-25 অর্থ বছরে বার্ষিক প্রতিবেদন



  অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত অনলাইন লিংক  অভিযোগ প্রতিকার ব্যবস্থা



2023-24  অর্থ বছরে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বাস্তবায়িত কার্যক্রমসূহ। 

ক্রমিক
 নং
সেবার বিবরণ প্রথম ত্রৈমাসিক দ্বিতীয় ত্রৈমাসিক তৃতীয় ত্রৈমাসিক চতুর্থ ত্রৈমাসিক
1  নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য
 মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি।
GR-QR-1.pdf GR-QR-4.pdf
2  অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন Oct.
pdf
NOv.
pdf
Dec.
.pdf
3  অফিস কর্তৃক অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে
স্টেহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা
N/A  N/A
4  স্টেকহোল্ডারগণের সমন্বয়ে  অভিযোগ প্রতিকার ব্যবস্থা
 এবং জিআরএস সফটওয়্যার  বিষয়ক প্রশিক্ষণ
N/A
 N/A
5  অভিযোগ প্রতিকার ব্যবস্থার ত্রৈমাসিক অগ্রগতির
 প্রতিবেদন
Pro-QR-4.pdf



২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বাস্তবায়িত কার্যক্রমসমূহ। 

ক্রমিক নং বিষয় সমূহ প্রথম ত্রৈমাসিক দ্বিতীয় ত্রৈমাসিক তৃতীয় ত্রৈমাসিক চতুর্থ ত্রৈমাসিক
01  নির্দিষ্ট সময়ে অনলাইন/অফলাইনে প্রাপ্ত অভিযোগ
 নিষ্পত্তি
DT-QR-1.pdf DT-QR-2.pdf DT-QR-3.pdf DT-QR-4.pdf
02  অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন july
.pdf
Aug
.pdf
Sep
.pdf
oct
.pdf
Nov
.pdf
Dec
.pdf
jan
.pdf
Feb
.pdf
Mar
.pdf
Apr
.pdf
May
.pdf
Jun
.pdf
03  অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার
 বিষয়ক প্রশিক্ষণ
নাই নাই GRS-T-1.pdf
04  ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং পরিবীক্ষণ
 প্রতিবেদন
Monitoring-1.pdf Monitoring-2.pdf Monitoring-3.pdf
05  অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেহোল্ডারগণের
সমন্বয়ে অবহিতকরণ সভা
Stake-1.pdf Stake-2.pdf নাই নাই
06  অভিযোগ প্রতিকার ব্যবস্থার ত্রৈমাসিক অগ্রগতির
প্রতিবেদন
Pro-QR-1.pdf Pro-QR-2.pdf Pro. QR-3.pdf Pro-QR-4.pdf